Header Ads

Header ADS

চাটখিলে গৃহধুকে হত্যার অভিযোগ, সন্তান নিয়ে স্বামী পলাতক

নোয়াখালীর চাটখিল উপজেলার সাত্রাপাড়ায় আকলিমা আক্তার কাকলী (২৮) নামক এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১১ টার দিকে।
 

এই ঘটনার পর থেকে স্বামী মামুন হোসেন তাদের ৮ বছরের ছেলেকে নিয়ে পলাতক রয়েছেন। খোঁজ নিয়ে জানা যায়, ৯ বছর আগে সোনাইমুড়ী উপজেলার দক্ষিন দেওটি গ্রামের প্রবাসী আবদুল কাদেরের কন্য আকলিমার সাথে চাটখিল উপজেলার সাত্রাপাড়া গ্রামের মামুন হোসেনের বামিয়ে হয়। বিয়ের পর থেকেই মামুন নানা অজুহাতে স্ত্রীকে শাররিক ও মানুষিক নির্যাতন করতো। শনিবার রাতেও নির্যাতন চালায় মামুন। আকলিমার বোন সুলতানা আক্তার বলেন, তার বোনকে নির্যাতন করে হত্যা করেছে তার স্বামী মামুন। 

আকলিমার ভাই জসিম উদ্দিন বলেন, তার বোনের সারা শরীরে স্বামীর নির্যাতনের দাগ রয়েছে। তিনি আকলিমার হত্যাকারীর সুষ্ঠু বিচার দাবি করেন। অপরদিকের আকলিমার ভাসুর আবুল কাশেম তার মৃত্যুকে আত্নহত্যা দাবি করে বলেন আকলিমা কোন প্রকার বিষাক্ত ওষধ সেবন করে আত্নহত্যা করেছে। চাটখিল থানার ওসি সামছুদ্দিন বলছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোটের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.