Header Ads

Header ADS

কোম্পানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও ইয়াবা ব্যবসায়ীসহ গ্রেফতার-২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বুধবার রাতে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ডাকাতির লুন্ঠিত মালামালসহ এক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও ১শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো, চরপার্বতী ইউনিয়নের ৬নং ওয়ার্ডে তজুদ্দিন ব্যাপারী বাড়ীর সাহাব উদ্দিন প্রকাশ রেজাউল হকের ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোঃ ইসমাইল ও বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের মৃত আবদুল খলিলের ছেলে ইয়াবা ব্যবসায়ী মেহেদী হাসান শুভ।

এ সময় পুলিশ আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য ইসমাইলের কাছ থেকে ডাকাতির লুন্ঠিত একটি মোবাইল সেট ও ইয়াবা ব্যবসায়ী শুভ’র কাছ থেকে ১শ পিস ইয়াবা উদ্ধার করেছে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোঃ ইসমাইলের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। 

এ সময় তার কাছ থেকে ডাকাতির লুন্ঠিত মোবাইল সেটসহ তাকে তার চরপার্বতী গ্রামের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে ইয়াবা ব্যবসায়ী মেহেদী হাসান শুভকে বসুরহাট সিনেমা হল এলাকার বাচ্চু ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দু’জনকে নোয়াখালীর বিচারিক আদলতের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.