Header Ads

Header ADS

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি কাল

ডেস্ক নিউজ: 
সিঙ্গাপুরে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হবে আগামীকাল বুধবার। সার্জারি করবেন ডা. ফিলিপ কোহ’র নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ডের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি।

মঙ্গলবার সকালে এসব তথ্য জানান ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসের রিজভী। তিনি জানান, কাদেরের রক্তচাপ, ডায়াবেটিস নিয়ন্ত্রণে রয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল। কাদেরের পরিবার দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। এর আগে ওবায়দুল কাদেরের চিকিৎসার সবশেষ অগ্রগতি ও সার্জারির বিষয়ে পরিবারের সদস্যদের অবহিত করেন কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি। 

এ সময় উপস্থিত ছিলেন- কাদেরের সহধর্মিনী ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ সালাম।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.