Header Ads

Header ADS

পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজে পুরস্কার বিতরণী ও এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায়

ইউনুছ শিকদারঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজে মহান স্বাধীনতা দিবসে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮টায় সারা দেশের ন্যায় পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একযোগে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

জাতীয় সংগীত শেষে কলেজ মিলনায়তনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় অধ্যক্ষ মো. ছালেহ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব এটিএম আতাউর রহমান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মির্জাপুর ক্যাডেট কলেজের ফ্যাকাল্টি মো. মিজানুর রহমান।

প্রধান বক্তা মো. মিজানুর রহমান শিক্ষার্থীদের মান উন্নয়ন নিয়ে দীর্ঘ আলোচনা করেন।

শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

পরদিন আজ বুধবার (২৭ মার্চ) এইচএসসি ও এইচএসসি বিএম শাখার পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব এটিএম আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবীন শিক্ষক ও হাজী আব্দুর রহমান জামে মসজিদের খতিব এটিএম লুৎফুর রহমান।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রভাষক মোহাম্মদ ইউছুফ আমজাদ, প্রভাষক মোস্তফা মিঞা, মো. নজরুল ইসলাম, ভোকেশনাল শাখার বিভাগীয় প্রধান মো. দেলোয়ার হোসেন, শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, মো. ফখরুল ইসলাম, রকিবুর হাসান, আনিছুর রহমান, সজল চন্দ্র মজুমদার, বাবু মানিক চন্দ্র দাস, মো. ফিরোজ আলম ও আরিফুর রহমান।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.