Header Ads

Header ADS

নোয়াখালীতে স্কুল ছাত্রী রোমানা হত্যার বিচার দাবীতে শত শত শিক্ষার্থী এবং এলাকাবাসীর সড়ক অবরোধ ও মানব বন্ধন


নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী রোমানা আক্তার হত্যার প্রধান আসামীকে গ্রেফতার ও বিচার দাবীতে শত শত শিক্ষার্থী এবং এলাকাবাসী সড়ক অবরোধ ও মানব বন্ধন করেছে ।


বৃহস্প্রতিবার দুপু ১১টায় শিক্ষার্থীরা এওজবালিয়া-করমুল্যাহ সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে । পরে দুপুর ১২টা থেকে ঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধনে স্কুলের প্রধান শিক্ষক আছর উদ্দিন জসিম, ইউপি সদস্য মো: বেলাল , স্থানীয় সমাজ কর্মী মো: মাহমুদুল হাসান রুবেল, আরমান হোসেন , আরিফুল হাসান প্রমুখ ।

শিক্ষার্থীরা রোমানার হত্যাকারী ফারুককে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি এবং ঐ এলাকায় ইভটিজিং বন্ধের দাবী জানায়।

উল্লেখ্য, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে এওজবালিয়া উচ্চবিদ্যালয়ের অষ্ঠম শ্রেনীর ছাত্রী রুমানা আক্তারকে স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার আবুল কাশেমের বখাটে ছেলে ফারুক উত্তক্ত্য করতো। এ ঘটনা সে তার মা বাবা ও সহপাঠীদের জানালে তারা ফারুখকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করে । এতে ফারুক ক্ষিপ্ত হয়ে গত রবিবার রাতে মেয়ের বাড়ীতে গিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। তাকে হাসপাতালে আনার পথে সে মারা যায়।

এ ঘটনায় মা ভানু বেগম সোমবার সকালে বাদী হয়ে সুধারাম মডেল থানায় ফারুক ও তার বাব আবুল কাসেম কে আসামীকরে ১টি হত্যা মামলা দায়ের করে। পুলিশ বাবা আবুল কাসেমকে গ্রেফতার করতে পারলেও ঘাতক ফারুককে গ্রেফতার করা সম্ভব হয়নি।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.