Header Ads

Header ADS

নোয়াখালী সদরে গনপিটুনিতে ডাকাত নিহত

নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজিহাট বলির দোকান এলাকার সামছু মাস্টারের বাড়িতে সোমবার গভীর রাতে একদল ডাকাত সীঁধ কেটে ঘরের ভিতরে ঢুকলে ঘরের লোকজন টের পেয়ে চিৎকার করে। এ সময় ডাকাতরা এলোপাতাড়ি কুপিয়ে ৩ জনকে আহত করে।

বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসি এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ফয়েজ (৫০) নামে এক ডাকাতকে জনতা ধরে গনধোলাই দিলে সে ঘটনাস্থলে মারা যায়। নিহত ফয়েজ কুমিল্লার জেলার চৌদ্দগ্রামের আলী আকবরের ছেলে।
ডাকাতদের ছুরিকাঘাতে আহত সনিয়া বেগম (২৫) মো: ইব্রাহীম (৩৫) ও আরিফ হোসেন তারিফ(৩২)কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দের মধ্যে গুরুতর অবস্থায় ইব্রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ধর্মপুর ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান সাবু জানায়, গ্রামবাসী ডাকাতদের ঘিরে ফেললে পালানোর সময় একজনকে ধরে গনপিটুনি দিলে সে মারা যায়। পুলিশ লশ উদ্ধার করেছে।

সুধারাম মডেল থানার এস আই নেপাল চন্দ্র জানান,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে। তবে তিনি বলেন, সে সীধেল চোর। তার ফেলে যাওয়া মোবাইল ফোন থেকে পরিচয় নিশ্চিৎ হওয়া গেছে। তার বাড়ি চৌদ্দগ্রাম।

এ দিকে হাসপাতাল সূত্রে জানা যায়, আজ ভোরে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ এলাকার জাউডগি গ্রাম থেকে মোসলেউদ্দিন পাটোয়ারী (৩৫) নামে একজনের গুলিবিদ্ধ মরদেহ হাসপাতালে আনা হয়েছে। তবে কি কারনে সে মারা গেছে তা জানা যায়নি।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.