Header Ads

Header ADS

নোয়াখালীতে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ আজ

নোয়াখালীতে উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আজ বিকেল চারটায় কুমিল্লা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান তাদের শপথ বাক্য পাঠ করাবেন।

কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান , কুমিল্লা জেলা প্রশাসক কক্ষে শুধু নোয়াখালীর আংশিক উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহন করবে।

এব্যাপারে নোয়াখালী জেলা প্রশাসকের সাথে কথা বললে তিনি জানান, গতকাল চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে নোয়াখালীর হাতিয়া উপজেলা চেয়ারম্যান মোরশেদ আলম লিটন শপথ গ্রহন করেন। এছাড়াও আগামীকাল কোম্পানীগঞ্জ, সুবর্ণচর, বেগমগঞ্জ, সোনাইমুড়ি, চাটখিল , সেনবাগ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যানগন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে শপথ গ্রহণ করবেন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগন একই সাথে শপথ গ্রহণ করবেন। চট্রগ্রাম বিভাগের অতিরিক্ত সচিব ও পরিচালক স্থানীয় সরকারের দীপক চক্রবর্তী স্বাক্ষরিত ১৮৭ স্মারকে বিষয়টি আমাদেরকে নিশ্চিত করা হয়েছে।

তিনি আরও জানান, নিবার্চন পরিস্থিতি সুষ্ঠ না থাকায় নির্বাচন কমিশন কবিরহাট উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত রেখেছে এবং হাই কোর্টে মামলা থাকায় সদর উপজেলা পরিষদের নির্বাচনও স্থগিত রয়েছে।

উল্যেখ্য গত ৩০শে মার্চ নোয়াখালীতে চতুর্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচনী কোন প্রতিদ্বন্দী না থাকায় । আওয়ামীলীগের দলীয় মনোয়ন পেয়ে কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন , সূবর্ণচর উপজেলাতে বর্তমান উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম সেলিম , বেগমগঞ্জ উপজেলায় ওমর ফারুক বাদশা, সোনাইমুড়ি উপজেলায় জেলা আওয়ামালীগ সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা খন্দকার রুহুল আমীন, চাটখিল উপজেলায় উপজেলা আওয়ামীলীগ নেতা, খন্দকার রুহুল আমিন চৌধুরী। সেনবাগ উপজেলায় জাফর আহমেদ হাতিয়া উপজেলায় মোরশেদ আলম লিটন বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.