Header Ads

Header ADS

ছাত্রলীগ নেতার কাছে প্রেমিকার কথা বলে বিপাকে প্রেমিক

ডেস্ক নিউজ:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক শিক্ষার্থীকে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে ছাত্রলীগের চার নেতাকর্মীর বিরুদ্ধে। বুধবার দুপুরে তুচ্ছ কারণে ভয়ভীতি দেখিয়ে ওই শিক্ষার্থীর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা। ভুক্তভোগী শিক্ষার্থী হলেন বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের ২০১৮-১৯ সেশনের প্রথম বর্ষের ছাত্র
মো. জাকির রেদওয়ান। তার বাসা লালমনিরহাট বলে জানা গেছে। অন্যদিকে অভিযুক্তরা হলেন- রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, সহ-সম্পাদক আল মামুন, ছাত্রলীগ কর্মী ফারসি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাফিউর রহমান সাফি ও আল-আমিন। এরা সবাই রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী। 

ভুক্তভোগী শিক্ষার্থী জাকির রেদওয়ান বলেন, দীর্ঘ দিন যাবৎ ফেসবুকে এক অচেনা মেয়ের সঙ্গে ম্যাসেঞ্জারে কথা হয়। একপর্যায়ে ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে কথা জানাই আল-আমিন ভাইকে। বুধবার তিনি শেরে বাংলা হলে ২১৯ নম্বর কক্ষে বর্তমান কমিটির উপ-প্রচার সম্পাদক বাদশার রুমে দেখা করতে বলেন। এদিন দুপুরে সেই রুমে যাই। মেহেদী হাসান মিশু, সাফিউর রহমান সাফি, আল-আমিন আমাকে বলেন- অনেক বড় অপরাধ করে ফেলেছিস। এখান থেকে বাঁচতে হলে ২০ হাজার টাকা দিতে হবে। আর না হলে প্রক্টরকে জানিয়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হবে। ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, তখন আমি টাকা দিতে অসম্মতি জানাই। পরে তারা ১৫ হাজার টাকা দাবি করেন। 

একপর্যায়ে তারা ভয়ভীতি দেখিয়ে আমাকে শেরে বাংলা হল থেকে মোটরসাইকেলে বিনোদপুর মেসে নিয়ে যান। এরপর আমার বিকাশে থাকা চার হাজার টাকা তারা নিয়ে নেন এবং বাকি টাকা পরে দিতে বলেন। তারপর থেকে কিছুক্ষণ পর পর তারা মোবাইলে ফোনে আমাকে হুমকি দিচ্ছেন। এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু বলেন, ওই শিক্ষার্থী সমস্যায় পড়েছিল, তার সঙ্গে কথা বলেছি। তবে চাঁদার বিষয়টি তিনি অস্বীকার করেন। ছাত্রলীগ কর্মী সাফিও চাঁদা দাবির বিষয়ে জানেন না বলে দাবি করেন। তিনি বলেন, আমার মোটরসাইকেল আছে তাই ব্যবহার করা হচ্ছে। এদিকে অভিযুক্ত অন্য দুইজনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু জাগো নিউজকে বলেন, এক শিক্ষার্থীর নিকট চাঁদা দাবির বিষয়টি শুনেছি। খোঁজ-খবর নেয়ার চেষ্টা করছি। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন জাগো নিউজকে বলেন, ছাত্রলীগ শিক্ষার্থীবান্ধব সংগঠন। কেউ যদি চাঁদা দাবি করে প্রমাণ পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। 

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.