Header Ads

Header ADS

কোম্পানীগঞ্জের গাংচিলে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত-৫

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল ৮নং ওয়ার্ডে সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য মোজ্জাম্মেলসহ অন্তত ৫জন আহত হয়েছে। 


রোববার রাতে গাংচিল ৮নং ওয়ার্ডে কিল্লার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

আহতরা হলেন, চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মোজাম্মেল হোসেন, একই এলাকার গ্রাম পুলিশ আবুল কাশেম চৌকিদার, মোজাম্মেল মেম্বারের জেঠা শহীদ সর্দারসহ আরো দুইজন। গুরুতর আহত তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাংচিল বাজার ও তদসংলগ্ন এলাকায় দীর্ঘদিন যাবত দুইপক্ষের মাঝে সংঘর্ষ, হামলা-মামলা চলে আসছিল। 

রোববার রাত ৯টায় কিল্লার বাজার এলাকায় পূর্ব ঘটনার জের ধরে দেলোয়ার, রাসেদ, তারেক এর নেতৃত্বে ১৫-২০জন তাদের প্রতিপক্ষ মোজাম্মেল মেম্বারসহ তার লোকজনের ওপর হামলা করে। এতে মোজাম্মেল মেম্বার, গ্রাম পুলিশ কাশেম চৌকিদার ও মেম্বারের জেঠা শহীদ সর্দারসহ ৫জন আহত হয়।

ইউপি সদস্য মোজ্জামেল হোসেন অভিযোগ করে বলেন স্থানীয় রাশেদ, তারেক ও দেলোয়ার সহ সঙ্গবদ্ধ একটি চক্র দীর্ঘদিন এলাকায় মাদক বিক্রি করে আসছে। তাদের মাদক বিক্রিতে স্থানীয় লোকজন সহ তিনি বাধা দেয়। ওই ঘটনার জের ধরেই রোববার রাতে মাদক বিক্রেতারা অর্তকিত হামলা চালায় তাদের উপর। এতে তিনি সহ অন্যরা আহত হলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.