Header Ads

Header ADS

কোম্পানীগঞ্জে সাব রেজিষ্ট্রারের অপসারণের দাবিতে মানববন্ধন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : কোম্পানীগঞ্জে সাব রেজিষ্ট্রার হুমায়ন বিন সিরাজের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, হয়রানি, স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ ও তার অপসারণ দাবিতে অবস্থান ধর্মঘট এবং মানববন্ধন করেছে উপজলা দলিল লেখক কল্যাণ সমিতি। 


সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় বসুরহাট পৌরসভার সাব রেজিষ্ট্রি কার্যালয়ে সামনে কোম্পানীগঞ্জ দলিল লিখক কল্যাণ সমিতির ব্যানারে এ অবস্থান ধর্মঘট ও মানববন্ধন পালন করা হয়। 

এ সময় দলিল লিখক কল্যাণ সমিতির সদস্যরা সাব রেজিষ্ট্রার হুমায়ন বিন সিরাজকে দুর্নীতিবাজ ও নাস্তিক সম্বলিত ব্যানার হাতে নিয়ে স্লোগান দিয়ে প্রতিবাদ জানান।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন, দলিল লিখক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক একরাম হোসেন, দলিল লিখক কল্যাণ সমিতির সদস্য, জাকির হোসেন, মাইন উদ্দিন, জি এম রুবেল, নুর নবী ধনু, তাজুল ইসলাম, মো.স্বপন প্রমূখ। 

এসময় বক্তারা সাব রেজিষ্ট্রার হুমায়ন বিন সিরাজ’র বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে বলেন, সাব রেজিষ্ট্রার নামাজের সময় বিরতি দেন না, উল্টো তিনি আপত্তিকর মন্তব্য করেন। 

এ বিষয়ে সাব রেজিষ্ট্রার হুমায়ন বিন সিরাজের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, তারা তাদের হীন উদ্দেশ্য চরিতার্থ করার এ সব করেছে। তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন তিনি। 

এ ঘটনায় তিনি থানায় জিডি করেছেন। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফয়সল আহমেদ বলেন, এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.