Header Ads

Header ADS

কোম্পানীগঞ্জের চর কাঁকড়া ইউনিয়নে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা (ভিডিও)

কোম্পানীগঞ্জ (গাংচিল) প্রতিনিধিঃ কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে আম কুড়াতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্রীর লাস উদ্ধার করেছে কোম্পুপানীগঞ্জ থানা পুলিশ। নিহত ঐছাত্রীর নাম নাজমুন নাহার ঝুমুর (১১)।


পরিবারের পক্ষ থেকে ধর্ষণ ও হত্যার অভিযোগের ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

শনিবার বেলা ১১টার দিকে চরকাঁকড়ার ৩নং ওয়ার্ডের আলমের বাপের নতুন বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুন নাহার ঝুমুর ওই এলাকার আব্দুল হানিফের মেয়ে। সে স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলো। 


নোয়াখালী জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু ইউছুপ, পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন ঘটনাস্থন পরিদর্শন করে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ‘ফণী’র কারণে শনিবার ভোর থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রচন্ড বেগে বাতাস শুরু হলে বাগানে আম পড়ে। সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ীর পাশ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুই জন বাড়ীতে ফিরলেও ঝুমুর আর ফিরেনি। 

পরে পাশ্ববর্তী সোনিয়া আক্তার নামের এক মহিলা বাগানের পাশের খালে ঝুমুরকে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দিলে পরিবারের লোকজন এসে তার লাশ উদ্ধার করে। 

নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। 

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহৃ রয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Theme images by TommyIX. Powered by Blogger.